মেহেরপুর কারাগারের আসামির মৃত্যু 

মেহেরপুর কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে মো.  মুনসুর আলী (৫১) নামের এক কয়েদিকে মেহেরপুর ২৫০ শয্যার মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর ) বেলা সাড়ে ১১ টার দিকে মেহেরপুর কারাগার থেকে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল  হাসপাতালে নিয়ে আসেন। পরে রাত সাড়ে ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায়   তাকে মৃত ঘোষণা করেন।
মেহেরপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মকলেছুর রহমান জানান, শ্বাসকষ্ট ও ঠান্ডা জনিত রোগ নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিছুটা সুস্থ্যও হয়ে উঠেছিল রোগী।  হঠাৎ তার শ্বাসকষ্ট শুরু হয়। ধারণা করা হচ্ছে তার হঠাৎ হার্ট এ্যাটাক হয়েছিলো।।
মেহেরপুর জেলখানার জেলার মোঃ মখলেছুর রহমান জানান, গত ২২ নভেম্বর মঙ্গলবার তাকে নরশিংদী জেলখানা থেকে মেহেরপুর কোর্টের একটি মামলায় মেহেরপুর জেলখানাতে নিয়ে আসে। আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর)  বেলা ১১ টার দিকে  হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে দ্রুত মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে আসি। রাত সাড়ে ৮ টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মুনসুর আলী নরসিংদী জেলার রাইপুর উপজেলা শহরের সনু মিয়ার ছেলে।
মেহেরপুর কোর্টে তার নামে প্রতারনার অভিযোগে ৪২০ ধারায় একটি মামলা রয়েছে। আগামী রবিবার সে মামলার শুনানির তারিখ নির্ধারিত রয়েছে।
মরদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কারা কর্তৃপক্ষকে জানানো হয়েছে।