মেহেরপুর গাংনী বাজার কমিটির বনভোজন

মেহেরপুর গাংনী বাজার কমিটির প্রথম বনভোজন শুক্রবার চিৎলা পাটবীজ খামারে অনুষ্ঠিত হয়।

বাজারের সহ্রাধিক ব্যবসায়ীর উপস্থিতিতে বনভোজন যেন মিলন মেলায় পরিণত হয়। ব্যবসায়ীক কর্মময় ব্যস্ততা ছেড়ে সবাই মিলেছিলেন সম্প্রতির বন্ধনে।

আলোচনা সভায় বিগত দিনের কর্মকা- আর আগামির পথচলার দিকনির্দেশনা দেন নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বজলুর রহমান বুলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাজার কমিটির নেতৃবৃন্দ।

মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেকসহ বিশিষ্ঠজনেরা বনভোজনে অংশগ্রহণ করেন।

বতৃতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক বলেন, আজকের এই বিরাট আয়োজন গাংনী বাজার কমিটির বড় সাহসের পরিচয়। সারা বছরের ব্যাপক ব্যস্ততার মাঝে তারা আমাদের জন্য একটি আনন্দময় সুন্দর দিনের ব্যবস্থা করেছেন। প্রতি বছরই এমন একটি দিন উপহার দেয়া অব্যহত থাকবে বলে আমি বিশ্বাস করি।

ব্যবসার বিভিন্ন দিক উল্লেখ করে তিনি বলেন, আপনাদের ব্যবসায়ীক সুনাম রয়েছে। এ সুনাম ধরে রাখতে পারলে মানুষের আস্থা ধরে রাখতে পারবেন। পেঁয়াজ ও লবণের মতো গুজবে সাধারণ মানুষ ছিল বিভ্রান্ত। অথচ আমাদের দেশের পর্যাপ্ত মজুদ রয়েছে।

আপনারা যদি সচেতন ও সজাগ থাকেন তাহলে সাধারণ মানুষ বিভ্রান্তির হাত থেকে রক্ষা পাবে।

অনুষ্ঠানে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বাজার কমিটির উপদেষ্টা বিশিষ্ঠ ব্যবসায়ী হাজী আলফাজ উদ্দীন ও বাজার কমিটির সাবেক সভাপতি হাফিজুর রহমান মানিক। বক্তব্য রাখেন ডিস মালিক সমিতি সভাপতি আনারুল ইসলাম বাবু, বিশিষ্ঠ ব্যবসায়ী জিয়াউর রহমান, বাজার কমিটির সহ সভাপতি আক্তারুজ্জামান কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক রাজু, প্রচার সম্পাদক খাদেমুল ইসলাম কাজিম, সদস্য সেকেন্দার আলী, জামিল হোসেন, উজ্জল হোসেন, সেলিম রেজা, মামুনুর রশিদ, আজিজুল বারি সাগর, বিল্লাল হোসেন, ইনামুল হক।

-গাংনী প্রতিনিধি