মেহেরপুর জেলা আওয়ামীলীগের শোক দিবস পালন

মেহেরপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। শোক দিবস উপলক্ষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এর বাস বভনের সামনে জাতীয়, দলীয় ও শোক দিবসের কালো পতাকা উত্তোলন করা হয়। এসময় জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

মেহেরপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এর পক্ষে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল হালিম, দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, শোক দিবসের পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড.ইব্রাহীম শাহীন।

পরে একটি শোক র‍্যালী বের করা হয়। র‍্যালীটি জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয় সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাস্টার, দপ্তর সম্পাদক মখলেছুর রহমান খোকন, অর্থ বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম খোকন, পাবলিক প্রসিকিউটরই পল্লব ভট্টাচার্য, উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজামান, আমদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনারুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল, যুবলীগ নেতা মিজানুর রহমান হিরনসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

মেপ্র/এমএফআর