মেহেরপুর জেলা ইউনিটকে অক্সিজেন সিলিন্ডার দিল রেড ক্রিসেন্ট সোসাইটি

মেহেরপুরে করোনা আক্রান্ত মূমুর্ষ রোগীদের বাঁচাতে সহযোগীতায় অক্্িরজেন সিলিন্ডার ও হাই ফ্লো কনসেন্টেটর সরবরাহ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। আজ(৭ জুলাই) বুধবার দুপুরে রেডক্রিসেন্ট সোসাইটির মেহেরপুর জেলা ইউনিটকে এসকল উপকরণ হস্তান্তর করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মেহেরপুর জেলা ইউনিটের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল তা গ্রহন করেন।

্এসময় সাতটি অক্স্রিজেনসহ সিলিন্ডার ও দুই ইউনিট হাই ফেøা কনসেন্টেটর গ্রহন করেন। করোনা রোগীদের চিকিৎসা সহায়ক উপকরনগুলি মেহেরপুর জেলা পরিষদে সংরক্ষিত থাকবে। প্রয়োজন অনুযায়ী মেহেরপুরের বিভিন্ন হাসপাতালে জরুরী মুহুর্তে প্রদান করা হবে ।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইাটর মেহেরপুর জেলা ইউনিটের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আল হাজ্জ গোলাম রসুল বলেন, করোনা প্রতিরোধে জেলা পরিষদের পক্ষ থেকে ৪ লাখ মাস্ক,১০ হাজার হ্যান্ড সেনিটাইজার,১০ হাজার সাবান বিনামুল্যে বিতরণ করা হয়েছে। এরই মধ্যে আত্ন মানবতার সেবাই বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি করোনা রোগীদের জন্য অত্যান্ত প্রয়োজনীয় অক্্িরজেন সিলিন্ডার প্রদানে মেহেরপুর বাসী উপকৃত হবে। কিনি আরো বলেন, এসময় দেশের সকল সংগঠনকে মানব সেবাই এগিয়ে আসা জরুরী।