মেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে ডেঙ্গু পরীক্ষার কীট বিতরণ

মেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে ডেঙ্গু পরীক্ষার কীট বিতরণ

মেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে দেড় লক্ষ টাকার বাজেটের ১৫০০ টি কীট বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে মেহেরপুর সিভিল সার্জন অফিসে জেলা পরিষদের চেয়ারম্যান মুহাঃ আব্দুস সালাম  সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডাঃ জমির মোঃ হাসিবুস সাত্তার এর হাতে কীটগুলো তুলে দেন।

সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) মেহেরপুর জেলা সদর জেনারেল হাসপাতালের জন্য ৯০০ কীট, গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ৩০০ ও মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ৩০০ কীট বিতরণ করেন।

সিভিল সার্জন (ভারপ্রাপ্ত ) ডাঃ জমির মোঃ হাসিবুস সাত্তার বলেন, আমাদের মেহেরপুর জেলায় ডেঙ্গু পরীক্ষার করার জন্য কীট সংকট হওয়ার কারণে জেলা পরিষদ চেয়ারম্যান বরাবর আবেদন করলে তিনি আমাদের দেড় লক্ষ টাকার বরাদ্দ করে দেন সেই টাকা দিয়ে কীটগুলো আমরা ক্রয় করেছি। ডেঙ্গু যেভাবে দিনে দিনে বাড়ছে তাতে আমরা কীটের সংকটে ভুগছি। কীটগুলো পেয়ে আমরা অনেক উপকৃত হয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মুহাঃ আব্দুস সালাম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস, গাংনী উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুপ্রভা রানী, মুজিবনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডাঃ মোঃ আসাদুজ্জামান।