মেহেরপুর জেলা পরিষদের বর্ষপূর্তি অনুষ্ঠান

মেহেরপুর জেলা পরিষদের বর্ষপূর্তি অনুষ্ঠান

‘রাজনীতির সাথে ত্যাগের সম্পর্ক রয়েছে, ভোগের নয়। আমি দায়িত্ব নেওয়ার পর থেকে জেলা পরিষদে কোন দূর্ণীতি নাই, টেন্ডার বাজী নাই।’

গতকাল বুধবার ১৫ নভেম্বর দুপুরে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে আয়োজিত মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান সহ সদস্যগণদের দায়িত্ব ভার গ্রহণের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে কথাগুলি বলেন মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. আব্দুস সালাম।

এসময় তিনি আরও বলেন, ‘৪৫ বছরের বেশি সময় ধরে একটি রাজনৈতিক দলের সাধারণ সদস্য হিসাবে এই দলটি করছি। আমি একজন রাজনৈতিক কর্মী হিসাবে আপনাদের সেবা করতে চাই। গত বছরের ১৭ অক্টোবর ভোটে জয়লাভ করে, আজ থেকে ১ বছর আগে আমি জেলা পরিষদের দায়িত্ব নিই। আজ আমি আপনাদের কাঠগড়ায়। আমি আমার প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করেছি। এখন আপনারাই বলবেন আমি কতটুকু করতে পেরেছি। যদি নেতা হতে নাও পারি তবুও কর্মী হিসেবেই আজীবন জনগণের কল্যাণে কাজ করে যাবো।’

জেলা পরিষদের দায়িত্বভার গ্রহণের বর্ষপূর্তির আলোচনা সভায় সংরক্ষিত আসন-২ (গাংনী)র সদস্য শাহানা ইসলাম শান্তনার সঞ্চালনা এবং মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. আব্দুস সালামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুরের জেলা প্রশাসক মোঃ শামীম হাসান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল আহসান ও জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহীন। প্রধান অতিথি হিসেবে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের ভার্চুয়ালি সংযুক্ত হওয়ার কথা থাকলেও দাপ্তরিক ব্যস্ততার কারণে তিনি অনুষ্ঠানে যুক্ত হতে পারেননি।

এসময় মেহেরপুর জেলা পরিষদের সকল সদস্য সহ জেলা পরিষদের সাবেক সদস্যগন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানগন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও মেম্বারগন উপস্থিত ছিলেন।