মেহেরপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

মেহেরপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

মেহেরপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ২৬ রমজান সুর্যাস্তের সাথে সাথে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা প্রেসক্লাব আয়োজিত ইফতার পার্টি ও দোয়ার অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমাম রিটন।

জেলা প্রেসক্লাব সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি তোজাম্মেল আযমের সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন দৈনিক লাখো কন্ঠ প্রতিনিধি রফিকুল আলম বকুল।

 ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক মেহেরপুর প্রতিদিনের সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি ইয়াদুল মোমিন, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মেহেরপুর প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক ও দি ম্যাসেন্জার প্রতিনিধি মাহাবুব চান্দু, মেহেরপুর জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক দৈনিক মানবকণ্ঠ ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আকতারুজ্জামান, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও দৈনিক প্রতিদিনের সংবাদ এর জেলা প্রতিনিধি দিলরুবা ইয়াসমিন, জেলা প্রেস ক্লাবের সহ সভাপতি চ্যানেল নাইন এর জেলা প্রতিনিধি আবু নাসের, দৈনিক ভোরের কাগজ জেলা প্রতিনিধি মোর্তুজা ফারুক রুপক, দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি এ সিদ্দিকী শাহিন, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আমিরুল ইসলাম অল্ডাম, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি হারুন অর রশীদ রবি, মাই টিভি প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক সকালের সময় ও দি ট্রাইবুনাল এর জেলা প্রতিনিধি লিটন মাহমুদসহ জেলা প্রেসক্লাবের সকল সদস্য।