মেহেরপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে গাংনীর ভাটপাড়া ইকো পার্কে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রত্রিকার প্রতিনিধি মাহাবুব চাদু। এসময় জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি নাসের চৌধরী (টাইমস বার্তা), যুগ্ম সম্পাদক মো. আক্তারুজ্জামান (মানবজমিন/বাংলাটিভি), অর্থ-সম্পাদক দিলরুবা খাতুন (বাসস ও প্রতিদিনের সংবাদ), গণযোগাযোগ সম্পাদক এ সিদ্দিকী শাহীন (দিনের খবর) ও দপ্তর সম্পাদক মাসুদ রানা (আমাদের অর্থনীতি/মাথাভাঙ্গা), নির্বাহী সদস্য মুহাম্মদ মহসীন (মাটির ডাক), হারুন অর রশিদ রবি (দৈনিক দিনকাল) ও শাকিল রেজা (দৈনিক অধিকার)।

এছাড়াও সাধারণ সদস্য ড. আমানুর আমান (ডেইলি স্টার), ইয়াদুল মোমিন (কালের কণ্ঠ), মর্তুজা ফারুক রুপক (ভোরের কাগজ), পাভেল মাহমুদ (জবাবদিহি), তোফায়েল আহমেদ (মেহেরপুর নিউজ), শহিদুল ইসলাম (মেহেরপুর প্রতিদিন), চ্যানেল ৪ এর এম এ লিংকনসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে মেহেরপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা শেষে মধ্যাহ্নভোজে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম রসুল এবং মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন, প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, ড. স্বাধীনসহ অনেকে। সভায় নতুন তিনজনকে সাধারণ সদস্য পদ দেওয়া হয় এবং সংগঠণের শৃঙ্খলা ভঙ্গ করায় ৭ জনের সদস্য বাতিল করা হয়।