মেহেরপুর জেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

ভোলায় পুলিশে গুলিতে নিহত স্বেচ্চাসেবক দলের নেতা আব্দুর রহিম ও অর্ধশতাধিক নেতা কর্মী আহত হওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মেহেরপুর জেলা বিএনপির উদ্যেগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে মেহেরপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশটির সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন। সভাপতির বক্তব্যে তিনি বলেন, আব্দুর রহিমের এই রক্ত আগামী দিনের সংগ্রামে আমাদের অনুপ্রেরণা যোগাবে। আব্দুর রহিমের রক্ত ক্ষননের মধ্য দিয়ে আমরা সেই লড়াইয়ের মধ্যে ধাবিত হচ্ছি, যে লড়াই আমাদের প্রমাণ করবে যে আর কোনো দাবি নয় শুধু এই সরকারের ১ দফা পতনের সংগ্রাম ছাড়া।

এছাড়াও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন, জেলা বিএনপির সহ- সভাপতি আব্দুর রহমান, ইলিয়াস হোসেন, শহিদুল ইসলাম নাসির,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, জুলফিকার আলী ভুট্ট, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আরিজুললা বাবলু মাস্টার, মাহবুবুর রহমান মাহবুব, মেহেরপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক কাউসার আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আজমল মিন্টু,জেলা মহিলা দলের সভাপতি সাইয়েদাতুননেসা নয়ন, মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি আমিরুল ইসলাম,গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক,জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুসাইন প্রমুখ। এসময় জেলা বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ সমাবেশে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আবদুর রহিম নামে এক স্বেচ্ছাসেবক দলের নেতা নিহত হন।