মেহেরপুর জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা

মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে মেহেরপুর পৌর অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন। আপনারা জানেন মেহেরপুর জেলা যুবলীগ একটি সু সংগঠিত ও সুস্থধারার রাজনীতি করে। এখানে কোন মাদকের সাথে জড়িতদের স্থান নেই। মেহেরপুর জেলা যুবলীগ কোন দুর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীকে প্রশ্রয় দেয় না।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, গাংনী পৌরমেয়র আশরাফুল ইসলাম, জেলা যুবলীগের সদস্য মাহাবুব হাসান ডালিম, সাজিজুর রহমান সাজু, ইয়ানুস আলী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও মেহেরপুর ২ নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান হিলন, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান অপু, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সভা সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম পেরেশান। এর আগে কোরআন তেলাওয়াত করেন শহর যুবলীগের যুগ্ম আহবায়ক শহীদুজ্জামাম সুইট।

মেপ্র/এমএফআর