মেহেরপুর ডিবি পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার-৩

মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মোছাঃ রুপা খাতুন (২৪) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। এঘটনায় রুপার পিতা মোঃ ইউসুফ আলী (৫০) ও মাতা মোছাঃ আছমা খাতুন (৪৫) কেউ আটক করা হয়।

মঙ্গলবার রাতে শহরের বাসস্ট্যান্ড পাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের বাড়ি তল্লাশি করে ২ বোতল ফেন্সিডিল, ৭ বোতল এলকোরেক্স এবং ১ বোতল সিপিডাস কফ্ সিরাপ উদ্ধার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের ওসি জুলফিকার আলী জানান, রুপা একজন মাদক ব্যবসায়ী। সে অন্য জায়গায় বসবাস করলেও তার বাবার বাড়ি থেকে কৌশলে মাদকের ব্যবসা করে। তার বাব-মা তাকে মাদক ব্যবসায় সহযোগীতা করে। সে তার বাবার বাড়িতে মাদক বিক্রির উদেশ্যে অবস্থান করছে এমন গোপন সূত্রে খবর পেয়ে এসআই বিশ্বজিৎ এর নেতৃত্বে সঙ্গীয় এসআই অজয় কুমার কুন্ডু, এসআই মুক্ত রায় চৌধুরী, এসআই হাবিবুর রহমান, এএসআই (নি:) আহসান হাবীব, এএসআই হেলাল উদ্দিন ও নারী পুলিশসহ মেহেরপুর পৌরসভার বাসস্ট্যান্ড পাড়ার ইউসুফ আলীর বাড়িতে অভিযান চালায়।

এসময় তাদের বাড়ি তল্লাশি করে ২ বোতল ফেন্সিডিল, ৭ বোতল এলকোরেক্স এবং ১ বোতল সিপিডাস কফ্ সিরাপ উদ্ধার সহ তাদের আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৪০ হাজার টাকা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।