মেহেরপুর পর্যটন খাতে উন্নয়নের লক্ষ্যে কর্মশালা

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড কর্তৃক জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও পর্যটন কর্মীগণের সাথে পর্যটন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি, উন্নয়ন পরিকল্পনায় পর্যটনকে সম্পৃক্তকরণ এবং বাংলাদেশের মহাপরিকল্পনা প্রণয়নে সহায়তা করণ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুর তিন টা থেকে বিকাল পাঁচ টা পর্যন্ত জুম অ্যাপ্স এর মাধ্যমে কনফারেন্সে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মহাম্মদ মুনসুর আলম খান।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে কনফারেন্সে যুক্ত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী (এম.পি)।

কনফারেন্সে আরোও যুক্ত ছিলেন, অতিরিক্ত সচিব ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী জাবেদ আহমেদ, যুগ্ম সচিব ড. মল্লিক আনোয়ার হোসেন, অতিরিক্ত সচিব ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের পরিচালক আবু তাহের মুহাম্মদ জাবের।

এ সময় প্যানেল আলোচক হিসেবে যুক্ত ছিলেন, অধ্যাপক হাসানুজ্জামান মালেক, মুজিব নগর ইউএনও সুজন সরকার, পি.ডব্লিউ.ডি’র নির্বাহী প্রকৌশলী সম্ভুরাম পাল, পিপি পল্লব ভট্রাচার্য এবং গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক।

কর্মশালায় প্রশ্নকর্তা হিসেবে যুক্ত ছিলেন, মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, সাধারন সম্পাদক মাহাবুব চান্দু, সাংবাদিক ফজলুল হক মন্টু, আল-আমিন হেসেন প্রমুখ।