মেহেরপুর পুলিশের অভিযানে ৬৭ টি মোবাইল ও ১ লক্ষ ১৮ হাজার টাকা উদ্ধার

মেহেরপুর পুলিশের অভিযানে ৬৭ টি মোবাইল ও ১ লক্ষ ১৮ হাজার টাকা উদ্ধার

মেহেরপুর জেলার বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া বিভিন্ন ব্র্যান্ডের ৬৭ (সাতষট্টি) টি মোবাইল ফোন ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সহায়তায় বিকাশে ভুলে চলে যাওয়া ১ লক্ষ ১৮ হাজার টাকা এবং উদ্ধার করে প্রকৃত মালিকদেরকে হস্তান্তর করেছে জেলা পুলিশ।

আজ রবিবার (১০ মার্চ ) দুপুরের দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ সব উদ্ধারকৃত মোবাইল ফোন ও নগদ টাকা তাদেও হাতে তুলে দেওয়া হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ কামরুল আহসান বলেন, মেহেরপুর জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার এসএম নাজমুল হক, বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, মেহেরপুরের চৌকস টিম, মেহেরপুর জেলার বিভিন্ন থানার জিডি এবং অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে ভিকটিমদের নিকট থেকে ভুলক্রমে বিকাশে চলে যাওয়া সর্বমোট ১ লক্ষ ১৮হাজার টাকা ও হারিয়ে যাওয়া বিভিন্ন ব্র্যান্ডের ৬৭ (সাতষট্টি) টি মোবাইল ফোন উদ্ধার করি এবং প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা পুলিশের অফিস ইনচার্জ সাইফুল আলমসহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ও জেলা গোয়েন্দা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

পরে ভুক্তভোগীরা অত্যন্ত খুশি হয়ে বাংলাদেশ পুলিশ এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, মেহেরপুরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।