মেহেরপুর পৌরসভার নতুনপাড়ায় ড্রেন সহ রাস্তার উদ্বোধন

মেহেরপুর পৌরসভার নতুনপাড়ায় ড্রেন সহ রাস্তার উদ্বোধন

মেহেরপুর পৌরসভা ৪নম্বর ওয়ার্ড নতুনপাড়ায় আরসিসি ড্রেন সহ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ঘোষণা করা হয়।

গতকাল বুধবার দুপুরে মেহেরপুর পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড নতুন পাড়ায় ড্রেন সহ রাস্তা উদ্বোধনের সময় মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন বলেন দীর্ঘদিন একটি মহল এই পৌরসভাকে জরাজীর্ণ অবস্থায় রেখে দিয়েছে। একটি মহল বিভিন্ন বাধা বিঘ্ন করে পৌরসভার উন্নয়নে ব্যাঘাত ঘটাচ্ছে।

তিনি আরো বলেন তাদের ক্ষমতা উজাড় করে এই পৌরসভাকে খারাপ পর্যায়ে রেখে দিয়েছে আজকে সেই সব কালো ছায়া কাটিয়ে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় আমাদের পৌরসভা অনেকগুলো টেন্ডার হয়েছে ।

মেহেরপুর পৌরসভার সহকারি প্রকৌশলী (সিভিল) আবুহেনা মোস্তফা কামাল বলেন মেহেরপুর পৌরসভা ৪নম্বর ওয়ার্ড নতুনপাড়ায় আরসিসি ড্রেন সহ রাস্তার দৈর্ঘ্য ১৫০ মিটার।

এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহিম ৪ ও ৫ এবং ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শারমিন আক্তার, মেহেরপুর পৌরসভা ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন, অত্র এলাকার শিক্ষক শফিকুর রহমান সহ আওয়ামী লীগ এবং যুবলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মেহেরপুর পৌরসভার মেয়র ও মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটনকে ফুল দিয়ে বরণ করে নেন মেহেরপুর পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর এরপর পুষ্প মাল্য দিয়ে বরণ করে নেন তাহাজ উদ্দিন, মহির উদ্দিন, আব্দুল জলিল সহ এলাকাবাসীর পক্ষ থেকে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন।