মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্নামেন্ট জমকালো আয়োজনে উদ্বোধন ২ জুন

মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্নামেন্ট জমকালো আয়োজনে উদ্বোধন ২ জুন

মেহেরপুর ফুটবলের ইতিহাসে শতাব্দীর সেরা টুর্নামেন্ট উপহার দিতে চাই মেহেরপুর প্রতিদিন। “এসো ফিরি খেলার মাঠে” শ্লোগান নিয়ে আগামী ২ জুন শুক্রবার মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। এই টুর্নামেন্টেকে ঘিরে এলাকায় উচ্ছাস উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ এর আহবায়ক এমদাদুল হক বলেন, টুনাামেন্টে জেলার বিভিন্ন এলাকার ১৬টি ফুটবল দল অংশ নিচ্ছে। এই টুর্নামেন্টটি হবে মেহেরপুর জেলার ফুটবলের ইতিহাসের সেরা টুর্ণামেন্ট। টুর্ণামেন্টকে ঘীর আয়োজক কমিটির পক্ষ থেকে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আয়োজনের শুরুতেই থাকবে জমকালো উদ্বোধন।

মেহেরপুর সরকারি কলেজ মাঠটিকে এখন খেলার জন্য প্রস্তুত করার পাশাপাশি মাঠটিকে সজ্জিতকরণ করা হচ্ছে নতুন মোড়কে।

মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্নামেন্টে যে ষোলটি দল অংশ নিচ্ছে তারা হলো-আমঝুপি ইউনিয়নের চাঁদবিল শেরেবাংলা ক্লাব, কুতুবপুর ইউনিয়ন একাদশ, শ্যামপুর ইউনিয়ন একাদশ, বাগোয়ান ইউনিয়ন একাদশ, মোনাখালি ইউনিয়ন একাদশ, দারিয়াপুর ইউনিয়ন একাদশ, কাথুলি ইউনিয়ন একাদশ, তেঁতুলবাড়িয়া ইউনিয়নের রামদেবপুর ফ্রেন্ডস ক্লাব, আমঝুপি ক্লাব ও লাইব্রেরি, ফাস্ট ক্যাপিট্যাল অব বাংলাদেশ (এফসিপি), গাংনী ফুটবল একাডেমি, আমদহ ইউনিয়নের গোলাম রহমান স্মৃতিসংঘ, ধানখোলা ইউনিয়নের চিৎলা জাগরনী ক্লাব, কোলা ইলেভেন স্টার ক্লাব, মটমুড়া ইউনিয়নের বাওট শাপলা ক্লাব ও বুড়িপোতা ইউনিয়নের শালিকা টাইগার ক্লাব।