মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ফুটবল বাঙ্গালীর প্রাণের খেলা। মাটি ও মানুষের সাথে এ খেলার সম্পর্ক অত্যন্ত নিবিড় ও অবিচ্ছেদ্য। ফুটবলে আমাদের রয়েছে সোনালী ইতিহাস। মেহেরপুরে ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আমাদের সেই ইতিহাস ও ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। মেহেরপুরের প্রবীণ ফুটবলাররা এমন আশা ব্যাক্ত করেছেন।

আজ বুধবার (২৬ এপ্রিল) বিকালে মেহেরপুর প্রতিদিন কার্যালয়ে ফুটবল টুর্ণামেন্ট আয়োজন উপলক্ষে আয়োজিত প্রস্তুুতিমুলক সভায় এসব আশা ব্যক্ত করেন তারা। মেহেরপুরের জৈষ্ঠ ফুটবলাররা বলেছেন মেহেরপুর প্রতিদিনের এই আয়োজনটি হবে জেলার গত ২০ বছরের সব চেয়ে বড় আসর। জমকালো আয়োজন হবে এই ফুটবল টুর্ণামেন্টটিতে।

মেহেরপুর প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক মাহাবুব চান্দুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রস্তুতিমুলক সভায় বক্তব্য রাখেন, মেহেরপুরের প্রবীন ফুটবল খেলোয়াড় মাসুদ করিম ধলস, এমদাদুল হক, মনিরুল ইসলাম, ইয়ারুল ইসলাম, হাসানুজ্জামান বাবু, শামস্জ্জুামান শামীম প্রমুখ।

আলোচনা সভায় টুর্ণামেন্টের নামকরন করা হয় “মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্ণামেন্ট-২০২৩” এবং ১৩ সদস্য বিশিষ্ট টুর্ণামেন্ট পরিচালনা কমিটি ও ৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠণ করা হয়।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক এমদাদুল হক, সদস্য সচিব মেহেরপুর প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক মাহাবুব চান্দু। এছাড়া সদস্যরা হলেন, প্রবীণ ফুটবলার মাসুদ করিম ধলস, মানিরুল ইসলাম, শামসুজ্জামান শামীম, হাসানুজ্জামান বাবু, শাহীনুর রহমান রিটন, ইয়ারুল ইসলাম, আমিরুল ইসলাম অল্ডাম, জাহাঙ্গীর আলম, মঞ্জুরুল ইসলাম মঞ্জা, আজমাইন হোসেন ও মেহেদী হাসান।

উপদেষ্টা কমিটিতে রয়েছেস প্রবীণ ফুটবলার আব্দুর রহিম (সাবেক শিক্ষক), আব্দুর রহমান (সাবেক মেহেরপুর পৌর মেয়র), মোস্তাফিজুর রহমান বাবু, আব্দুস সামাদ (সাবেক ব্যাংকার), আব্দুস সালাম, শামীম বসির, খন্দকার আবু শ্যামাইন, আব্দুস সালাম।