মেহেরপুর শহরের আহলে হাদীসের মসজিদে নামাজের মধ্যে হট্টগোল। ৪ জন আহত

মেহেরপুরে শহরের শাহাজী পাড়া আহলে হাদিস মসজিদে নামাজ শেষে ঈদগাহের জমি কেনা নিয়ে মুসল্লি ও কমিটির সদস্যদের মাঝে বাকবিতন্ডার জের ধরে সৃষ্ঠ সংঘর্ষে মুসল্লি তারিকুল ইসলাম ও নুরুল ইসলামসহ ৪ জন আহত হয়েছেন।
গতকাল শুক্রবার জুম্মার নামাজের সময় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এনিয়ে চরম উত্তেজনা বিরাজ করলে মেহেরপুর সদর থানা পুলিশের একটি টীম ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে।
মুসল্লিরা জানান, শহরের শাহজীপাড়া জামে মসজিদের মুসল্লিদের জন্য নিজস্ব কোনো ঈদগাহ ময়দান নেই। তারা দুটি ঈদের নাময পড়ে থাকেন সামসুজ্জোহা পার্কে।
আজ শুক্রবার জুম্মার নামায শেষে মসজিদ কমিটি ও সাধারণ মুসল্লিদের পক্ষে ঈদগাহের জমি কেনার জন্য প্রস্তাব দেন নুরুল ইসলাম। এসময় শাহজীপাড়ার মুসল্লি খলিলুর রহমান, সুমন হোসেনসহ কয়েকজন ক্ষিপ্ত হয়ে হট্টগোল শুরু করে। পরে উভয়গ্রুপের লোকজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতহাতি হয়। এসময় খলিল গ্রুপের লোকজেনর হামলায় তারিকুল ইসলাম, নুরুল ইসলাম, কামাল হোসেন, আজিজুল ইসলাম আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসলে হামলাকারীর পালিয়ে যায়।
মসজিদ কমিটির সভাপতি আজিমুদ্দীনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এঘটনায় আহলে হাদীসের ওই মসজিদের মুসল্লিদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।