মেহেরপুর শহরের নির্মাণকৃত টিন সিডের বসত ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে

মেহেরপুর শহরের কোর্ট রোডে নির্মাণকৃত টিন সিডের বসত ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। শুক্রবার ভোরে এ ঘর ভাঙ্গার ঘটনা ঘটে। ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে শহরের কোর্ট পাড়ার খোদা বক্সের ছেলে এনামুল হক ও ফজলুল বাবর, আবুলের ছেলে ফারুক, দাউদ আলীর ছেলে নাটক, জোহর খাঁর ছেলে দুল্লভ সহ কয়েকে জনের নামে।

ঘটনার বিবরণে জানা গেছে, মুজিবনগর উপজেলার গোপালপুর গ্রামের মৃত আলিহিম মন্ডলের ছেলে শাহীন ইকবাল মেহেরপুর শহরের কোটপাড়া এলাকায় হাসান ফেরদৌসের স্ত্রী আছলিমা ফেরদৌসের সাথে ৫ শতক জমি ক্রয় করেন। পরবর্তীতে শাহীন ইকবাল ওই জমিতে টিন দিয়ে একটি ঘর নির্মাণ করলে আছলিমার চাচাতো ভাই এনামুল হক ও ফজলুল হক বাবর মিলে ঘর ভাংচুর করেন।

শাহীন ইকবাল বলেন, এস.এ রের্কডের জমির মালিক মোফাজ্জেল হোসেনের একমাত্র কন্যা আছলিমা ফেরদৌসকে হিস্যা অনুযায়ী ১৯৭৪ সালের হেবানামা দানপত্রে দলিল মূলে রেজি: করে দেন। পরবর্তীতে আর এস রেকর্ড ৫২ নম্বর খতিয়ানে ২৫৩৪ নং দাগে আছলিমা ফেরদৌসের নামে রের্কড হয়। ২০১৭ সালে আছলিমার সাথে আমি জমিটি ক্রয় করি।

ওই স্থানে আমি দুটি রুম বিশিষ্ট ঘর নির্মাণ করি। শুক্রবার ভোরে আছলিমার চাচাতো ভাই এনামুল হক ও ফজলুল হক বাবরসহ কিছু লোক নিয়ে এসে আমার তৈরী ঘর ভেঙ্গে রাস্তার পাশের একটি জমিতে ফেলে দেয়।
এখন আমি ঐ স্থানে দখলে গেলে তারা বিভিন্ন ভাবে আমাকে হেনস্থ করছে। এ বিষয়ে মামলার প্রত্তুতি চলছে।

-নিজস্ব প্রতিনিধি