মেহেরপুর সদরের পিরোজপুর গ্রাম থেকে চোরাই গরু উদ্ধার

মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের যাদুখালি ক্যাম্প পাড়া থেকে ১ টি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল আনুমানিক সকাল ৯ ঘটিকার দিকে যাদুখালি ক্যাম্প পুলিশ একই পাড়ার ঠান্ডুর ছেলে আাশাদুল হক আাসাদ (৩৫) এর বাড়ী থেকে গরুটি উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে জানা যায়, বুধবার দিন গতরাত্রে গাংনী থানাধীন ভোমরদাহ গ্রামের তোজাম্মেল হকের ছেলে মিরাজ আলীর একটি গরু চুরি হয়ে যায়। বৃহস্পতিবার সকালে গরুর মালিক মিরাজ আলী গোয়ালে গিয়ে দেখে তার গরু নাই। তখন থেকেই শুরু হয় খোঁজাখুঁজি, খোঁজাখুঁজির এক পর্যায়ে তারা পুলিশের মাধ্যমে জানতে পারে যে, মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামে একটি চোরাই গরুর সন্ধান পাওয়া গেছে।

পিরোজপুর গ্রামে এসে মিরাজ আলী তার গরুটি শনাক্ত করে। যাদুখালি পুলিশ ক্যাম্প এর টুআইসি এটিএসআই আনিসুর রহমান বলেন আমরা খবর পেয়ে যাদুখালি ক্যাম্প পাড়ায় আসাদুলের বাড়ি থেকে চোরাই গরুটি উদ্ধার করি। এ সময় আসাদুল পলাতক ছিল। মেহেরপুর সদর থানার এসআই আব্দুল হান্নান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং গরুটি ক্যাম্প হেফাজতে নিই।উপযুক্ত সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে আইনি প্রক্রিয়ায় গরুর মালিককে গরু ফেরত দেওয়া হবে।