মেহেরপুর সরকারী টেকনিক্যালে ২০১৫-১৭ ব্যাচের ইফতার মাহফিল

মেহেরপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ২০১৫-১৭ এস.এস.সি ও এইচ.এস.সি ব্যাচের উদ্যোগে ও খন্ডকার তৌহিদ লিখনের নিজস্ব অর্থয়ানে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ২০১৫-১৭ এস.এস.সি ও এইচ.এস.সি ব্যাচের সকল ছাএ/ছাএীদের নিয়ে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে খন্ডকার তৌহিদ লিখনও লিমন আহম্মেদ বলেন, রোজা মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে। ব্যক্তি, পরিবার ও সমাজ জীবনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে চলার শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ, হানাহানি ও আত্ম-অহংকারবোধ ভুলে গিয়ে সুখি, সুন্দর ও সমৃদ্ধশালী সমাজ প্রতিষ্ঠার মাসই হলো পবিত্র মাহে রমজান। ইফতার মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ এবং রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা করা হয়।

এ সময় সেখানে খন্ডকার তৌহিদ লিখন,রিয়াজুল শেখ, মারইয়াম তাসনিম জেরিন, জান্নাতুল ফৈরদোস, অনামিকা সাদিয়া,রজনী,লিমন,জাহাঙ্গীর,মনিরুল,আসিক রাব্বি,অমিত,মামুন,তারিম,ফয়সাল আহম্মেদ, রনি,মারুফ,নয়ন,আতিক,সালমান,ওয়ালিদ,সরকারী টেকনিক্যালে এস.এস.সি ও এইস.এস.সি ২০১৫/১৭ ব্যাচের অনেক শিক্ষাথী সেখানে উপস্থিত ছিলেন। মাহফিলের মোনাজাতে দেশর সকল পেশার মানুষের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।