মেহেরপুরে সাহিদুজ্জামান খোকন এমপিসহ পরিবারের ৭ জন করোনা আক্রান্ত

মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার স্ত্রী লাইলা আরজুমান শিলাসহ পরিবারের সাতজন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১৩ অক্টোবর রাত সাতটার সময় গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (ইউএইচএফপিও) ডাক্তার রিয়াজুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

ডাক্তার রিয়াজুল আলম জানান, মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, তার স্ত্রী লাইলা আরজুমান শিলা, বড় ছেলে সাদিউজ্জামান সাইফ ছোট ছেলে সামিউজ্জামান সামি, গাড়ির চালক রাশেদুজ্জামান, গৃহপরিচারক জাহিদ হোসেন এবং ব্যক্তিগত ফটোগ্রাফার শামীম পারভেজ দৌলার ফলাফল করোনা পজেটিভ এসেছে। গত ১১ আগষ্ট সংসদ সদস্যের পরিবারের ৮ জনের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। এদের মধ্যে একজনের নেগেটিভ এসেছে। তিনি জানান, বর্তমানে সংসদ সদস্যের পরিবারের সবাই সুস্থ্য রয়েছেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

এদিকে এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের স্ত্রী লাইলা আরজুমান শিলা ও ছোট ছেলে সামিউজ্জামান জানান, আমরা পরিবারের সবাই মানসিকভাবে সুস্থ আছি, ভালো আছি।বর্তমানে চিকিৎসা এবং ঔষধ সেবন চলছে।

জানা গেছে, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকেই এমপি সাহিদুজ্জামান খোকন গাংনী উপজেলার বিভিন্ন গ্রামের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষজনের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। নিজ উদ্যোগে অসহায় মানুষকে সাহায্য সহযোগীতার পাশাপাশি সচেতন করতে প্রতিদিনই সকাল থেকে গভীর রাত পর্যন্ত ছুটে বেড়িয়েছেন। গাংনী শহরে তিনি মাস্ক বিতরণ মাস্ক পরিধানের জন্য রাস্তার মাঝে দাঁড়িয়েছেন সচেতনতা সৃষ্টিতে। জনগণকে সচেতন করতে আজ নিজেই করোনা আক্রান্ত হয়ে পড়েছেন।

এদিকে মেহেরপুর জেলায় পাওয়া ২৪টি নতুন  রিপোর্টের মধ্যে ১০ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সদর উপজেলায় ২ জন ও মুজিবনগর উপজেলায় একজন ।