মোবাইল ছেড়ে পড়া লেখায় মন দাও মানুষের মতো মানুষ হও

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে আমাদের অবশ্যই দূর্নীতি মুক্ত হতে হবে। তাই শুধু লেখা পড়া করে একটি চাকুরির মধ্যেই নিজেকে সিমাবদ্ধ না রেখে দেশকে সোনার দেশ গড়ে তুলতে হবে নিজেকে সোনার মানুষ হতে হবে।

শনিবার সকালে মেহেরপুরের গাংনী উপজেলার হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের উর্দ্ধমুখি ভবন উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটি বলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: সাহিদুজ্জামান খোকন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, এখন তোমাদের স্বর্নালী সময় এ সময়টাকে তোমরা নিজেকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নত সোনার বাংলাদেশ গড়তে গুরুত্ব পূর্ণ ভুমিকা রাখবে।

তাই এখনই তোমাদেরকে অলস বা বাজে কাজে সময় নষ্ট না করে পড়া লেখায় মনোযোগি হতে হবে- মানুষের মতো মানুষ হতে হবে। এ জন্য এখন থেকেই তোমাদেরকে মোবাইল ফোন বাদ দিয়ে লেখা পড়ায় মনোযোগি হতে হবে।

এমপি সাহিদুজ্জামান খোকন বলেন, লেখা পড়া শুধু একটি ভাল চাকুরির জন্যই নয় ভাল মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে তবেই আমার দেশ সত্যিকারের উন্নয়নশীল দেশে পরিণত হবে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাংনী থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীল হাবিবুল বাশার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল,সাবেক কমান্ডার আমিরুল ইসলাম, সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক, হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মনি, তেতুলবাড়িয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা পঁচু প্রমুখ।

এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার সকল শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

মেপ্র/ আরপি

আরো পড়ুন: গাংনী ইউএনও কার্যালয় ও পৌরসভার বিদ্যুৎ বিল বাকি ৩০ লাখ টাকা