যতারপুর-জাদুখালী ব্রিজ নির্মাণ করে দেয়া হবে

যতারপুর-জাদুখালীর মাঝখানে দীর্ঘদিন ধরে ব্রিজের অভাবে সাধারণ জনগনকে খুব কষ্টে সাঁকো পারাপার করতে হয়েছে।

যত দ্রæত সম্ভব তাদের এই কষ্ট নিরসন করতে হবে। তাই খুব তারাতারি যতারপুর-জাদুখালী ব্রিজ নির্মাণ করে দেয়া হবে।
বৃহস্প্রতিবার বিকালে মহাজনপুর ইউনিয়ন বাসীর আয়োজনে অনুষ্ঠিত মহাজনপুর মহাবিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সকল কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল।

তিনি বলেন, মুজিবনগরে ২৯ কি.মি. ভৈরব নদী খনন করা হয়েছে। ইতিমধ্যে আরও ৫৬ কি.মি. ভৈরব নদী খননের অনুমোদন হয়েছে। যত দ্রæত সম্ভব সেটার কাজও বাস্তবায়ন করা হবে।

মহাজনপুর ইউনিয়ন বাসীর যাতে টাকা লেনদেন করতে দুরদুরান্তে যেতে না হয় সে জন্যে কোমরপুর অথবা মহাজনপুরে একটা ব্যাংক স্থাপন করতে চাই।

এছাড়া মুজিবনগরের উন্নতির জন্যে তৈরি করা ম্যাফ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে উত্থাপন করা হয়েছে।
মুজিবনগরের উন্নয়নের জন্যে যা যা করার দরকার সকল কিছু তৈরি করে দেওয়া হবে। মানুষের কোন প্রত্যাশা অপুরন থাকবে না।

অনুষ্ঠান শুরুর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী নামফলক উন্মোচন করে মহাজনপুর মহাবিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ঘোষনা করেন। এ সময় সেখানে মোনাজাত করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আতাউল গনী, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী প্রমুখ ।

পরে বিদ্যালয় প্রাঙ্গনে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মুজিব নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দিন লাভলু সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহানউদ্দিন চুন্নু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন, দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুল বারি বকুল, মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী সহ সাধারন জনগণ উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

-মুজিবনগর অফিস