যতারপুর মাদরাসায় নব্য হাফেজদের পাগড়ি প্রদান

মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের যতারপুর ইসলামিয়া দারুল উলুম মাদরাসার উদ্যোগে ৩১ তম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে । মাহফিলে ১৫ জন নব্য হাফেজগণকে পাগড়ি প্রদান করা হয় ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় যতারপুর ইসলামিয়া দারুল উলুম মাদরাসা প্রাঙ্গণে এই মাহফিলের আয়োজন করা হয়। মাদরাসার সভাপতি আলহাজ¦ মোঃ গোলাম সাত্তার’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সুলতান শাহী সুলতানুল উলুম মাদরাসার মুহতামিম হযরত মাওলানা নাসির আহমাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সতিঘাটা মাদরাসার মুহাদ্দিস হযরত মাওলানা মুফতি মনিরুজ্জামান, মহাজনপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আমাম হোসেন মিলু ।

অত্র মাদরাসার মুহতামিম মোঃ খাদেমুল ইসলাম এর সঞ্চালনায় উপস্থিত নব্য হাফেজগণ মোঃ মুজাহিদ, মোঃ আবু জাফর, মোঃ আল রাহাত, মোঃ তানজিল মাহমুদ, মোঃ আল আয়মান সোহান মোঃ সুলাইমান, মোঃ নুর আলম, মোঃ ইমরান, মোঃ সজীব, মোঃ জাহিদ, মোঃ রাশিদুল, মোঃ সিহাব, মোঃ আমীর হামজা, মোঃ আব্দুল মাবুদ ও মোঃ নাসিরুল্লাহকে পাগড়ি দিয়ে সম্মানিত করেন প্রধান অতিথি হযরত মাওলানা নাসির আহমাদ।

এছাড়াও সকল নব্য হাফেজগণের অভিভাবকদের এবং তাদের লজিং এ নেওয়া পরিবারের সদস্যসহ মাদরাসার সকল কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার প্রদান করেন অতিথিবৃন্দরা।

পুরষ্কার প্রদান শেষে প্রধান অতিথি বক্তব্য প্রদান করে মাহফিলের সমাপ্তি ঘোষণা করেন