যারা মুক্তিযুদ্ধ ও সংবিধান মানে না তাদের কোন ছাড় নেই: ইনু

ইতিহাস ঐতিহ্য মুক্তিযুদ্ধে মীমাংসিত সংবিধানের বিষয়ে কোনো ছাড় দেয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

তিনি বলেন, যেই রাজনৈতিক মোল্লা ও রাজাকাররা ধর্মের নামে স্বাধীনতার বিরোধিতা করে এবং ইতিহাস ঐতিহ্য মুক্তিযুদ্ধ ও সংবিধান মানে না তাদের কোন ছাড় নেই।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় আজাদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির নিরবতায় আরেকবার প্র্রমাণ করলো তারা এখনও চিহিৃত রাজনৈতিক মোল্লা, জঙ্গি ও জামাতের সঙ্গে সুগভীর ঐক্যের ভিতরেই আছে।

জিয়াউর রহমান এবং খোদ খালেদা জিয়া সরাসরি বাংলাদেশের মৌলবাদদের বাঁচিয়ে রাখার সুগভীর চক্রান্ত লীপ্ত আছে উল্লেখ করে জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, বিএনপির নিরবতায় আরেকবার প্র্রমাণ করলো তারা এখনও চিহিৃত রাজনৈতিক মোল্লা, জঙ্গি ও জামাতের সঙ্গে সুগভীর ঐক্যের ভিতরেই আছে।

এসময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুর আলিম স্বপন,ভেড়ামারা উপজেলা নির্বহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফসহ স্থানীয় জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এস এম জামাল, কুষ্টিয়া থেকে।