রাজনগরে সাবেক ইউপি সদস্য আরমান আলীর নিজ উদ্যোগে কম্বল বিতরন

মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউপি সদস্য আরমান আলীর ব্যক্তিগত উদ্যোগে ৮শ শীতার্ত অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১০ টার সময় রাজনগর গ্রামে শীতার্ত অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়। সাবেক ইউপি সদস্য আরমান আলী বারাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডে পরপর ৩ বার মেম্বর নিবার্চিত হন।

এ সময় ইউপি সদস্য আরমান আলী বলেন, প্রতিবছরের ন্যায় এবারও ৮শ দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে গৌরবান্বিত মনে করছি। তিনি বলেন সমাজের বিত্তবানরা ভালো কাজে আমার মতো এগিয়ে আসতে পারেন।

তিনি আরো বলেন, সারা দেশের তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে আজ ৮ শত দরিদ্র-বৃদ্ধ, নারীদেরকে শীতের কম্বল বিতরণ করেছি। জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে স্থানীয় জনগণের পাশে রয়েছি। তিনি আরও বলেন, শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। বারাদি ইউনিয়নের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে আরও শীতবস্ত্র বিতরণ করা হবে।

এ সময় নবগঠিত বারাদি ইউনিয়নের বর্শিবাড়িয়া, পটাপোকা, হাসনাবাদ, মোমিনপুর, কলাইডাঙ্গা বারাদি গ্রাম, পাটকেলপোতা, সিংহাটি, শিমুলতলা, দরবেশপুর, জুগিন্দা শেখপাড়া, কলোনী, রাজনগর গ্রামসহ প্রতিটি গ্রামের অসহায় শীতার্তদের মাঝে ৮ শত কম্বল বিতরন করেন ইউপি সদস্য আরমান আলী।

এ সময় উপস্থিত ছিলেন নবগঠিত বারাদী ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ইউ পি সদস্য খাকছার আলী, ২ নং ওয়ার্ডের শফি মীর, ৭ নং ওয়ার্ডের আনারুল, আওয়ামীলীগ নেতা কাউছার আলী, মিয়াসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।