রাজনৈতিক ব্যক্তিত্ব খুব সহজেই আল্লাহপাকের সন্তুষ্টি অর্জন করতে পারে.. নিখিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাঈনুল হোসেন খাঁন নিখিল বলেছেন, রাজনৈতিক ব্যক্তিত্ব খুব সহজেই আল্লাহপাকের সন্তুষ্টি অর্জন করতে পারে।

কারণ অসহায় মানুষ, খেটে খাওয়া মানুষ, বিপদগ্রস্থ মানুষ ছুটে আসে রাজনৈতিক নেতাদের কাছে। সেই রাজনৈতিক নেতা যদি সেই সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে যদি তার কল্যাণে কাজ করে তাহলে সে আল্লাহপাকের সন্তুষ্টি অর্জন করল। আর যিনি ওই মানুষটির সুযোগ গ্রহণ করলেন তিনি জাহান্নামী হয়ে গেলেন।

মেহেরপুর জেলা যুবলীগের আয়োজনে সোমবার বিকেলে কাথুলি বাসস্ট্যান্ড চত্বরে ১৫ ই জুন পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী মাহফুজুর রহমান রিটনের বিজয় নিশ্চিত করতে কেন্দ্রীয় যুবলীগের নির্বাচনী কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আজকের এই সমাবেশে আপনাদের এই উপস্থিতি জানান দেয় মাহফুজুর রহমান রিটন একটি সৎ ও নিষ্ঠাবান ছেলে। রিটন খারাপ পথে ছিলো না। রিটন মানুষের কল্যাণে কাজ করে গেছে। মাননীয় প্রধানমন্ত্রী অতি আস্থা নিয়ে আপনাদের কাছে দ্বিতীয়বারের মতো মাহফুজুর রহমান রিটনকে পাঠিয়েছেন।

আমি বিশ্বাস করি আমি আওয়াজ শুনেছি রিকশাচালক, ভ্যান চালক, দিনমজুর, স্কুলের ছাত্র-ছাত্রী সকলের কাছে। তারা এক বাক্যে বলেছে রিটন ভালো ছেলে।

করোনা মহামারীর সময় যখন আপন সন্তান পাশে নেই, আত্মীয় স্বজন যখন পাশে নেই, ঠিক সেই সময়ে খাবার প্রয়োজনে খাবার নিয়ে, অক্সিজেনের প্রয়োজনে অক্সিজেন নিয়ে ছুটে গিয়েছেন এই মাহফুজুর রহমান রিটন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য একটি চারা গাছ পাঠিয়েছে। এই রিটন নামের চারা গাছটি আজ থেকে পাঁচ বছর আগেও আপনাদের মাঝে পাঠিয়েছিলো নৌকা প্রতীক দিয়ে। যেটি আস্তে আস্তে বড় হবে, পাতা বাড়বে, ডালপালা বাড়বে এবং মেহেরপুরের সকলকে ছায়া প্রদান করবে। প্রধানমন্ত্রী খুব আস্থা নিয়ে এবং বিশ্বাস করে এই পবিত্র মেহেরপুরের মাটিতে রিটনকে পাঠিয়েছে।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ। সম্মানিত অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোঃ নবী নেওয়াজ, মোঃ আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, ইঞ্জিনিয়ার মোক্তার হোসেন চৌধুরী কামাল, মোঃ তারিক আল মামুন, সদস্য এম জাহাঙ্গীর আলম, জেমস স্বপন মল্লিক, মোঃ জাকিরুল ইসলাম, জুবায়ের আহমেদ সাব্বির, বেলাল হোসেন, হুমায়ুন সুলতান, আব্দুল্লাহ রানা, মাগুরা জেলা আওয়ামী লীগের আহবায়ক ফজলুর রহমান, চুয়াডাঙ্গা আওয়ামী যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খ.ম ইমতিয়াজ বিন হারুন জুয়েল সহ জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।