রোশানের অভিযোগ নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী!

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় সংসারে বিচ্ছেদ নিয়ে গুঞ্জন চলছে সিনেমা পাড়ায়। নেটিজেনরাও নানা মন্তব্য করছেন। এদিকে রোশান সিংকে ছেড়ে এসেছেন শ্রাবন্তী। তার সঙ্গে আর সংসার করবেন না টালিউডের এ জনপ্রিয় অভিনেত্রী।অন্যদিকে রোশান চাইছেন তাদের সংসার টিকে থাকুক। তবে শ্রাবন্তী পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনি আর রোশানের সঙ্গে থাকছেন না।

শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ ইস্যুতে মঙ্গলবার সংবাদমাধ্যমে কথা বলেছেন রোশান সিং। তিনি শ্রাবন্তীর বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন। শ্রাবন্তী নাকি পরিচিতজনদের কাছে বলে বেড়াচ্ছেন, রোশান তার কাছ থেকে টাকা চুরি করেছেন; শারীরিকভাবে অনেক মোটা এবং যৌন সঙ্গমে অক্ষম।

এসব অভিযোগ নিয়ে শ্রাবন্তী সরাসরি কিছু বলেননি। তবে ইঙ্গিতে জবাব দিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে লেখা রয়েছে, ‘সে (নারী) ছিল ক্ষমাশীল। তার হৃদয় ছিল অনেক বড়। মানুষকে ছেড়ে যাওয়া কাকে বলে, সে জানতই না। কারণ যাদের সে ভালোবাসে, তাদের মধ্যে শুধু ভালোটাই দেখতে পছন্দ করে সে। অনেকটা পথ অতিক্রম করা পর্যন্ত এটা ছিল। যারা তার হৃদয় ভেঙেছে, তাদের ছেড়ে যাওয়া ছাড়া তার কাছে আর কোনো বিকল্প ছিল না।’

এই লেখাটি অজ্ঞাত কোনো লেখকের। তবে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে শ্রাবন্তী কী বোঝাতে চাইলেন? ধারণা করা হচ্ছে, রোশানের অভিযোগের বিপরীতেই পরোক্ষভাবে জবাব দিয়েছেন তিনি।

উল্লেখ্য, ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।তবে ভালোবাসার সেই সংসার বেশি দিন টিকেনি। তাদের মধ্যে এখন বিবাহবিচ্ছেদের মামলা চলছে। শ্রাবন্তী ডিভোর্স চেয়ে আদালতের দারস্থ হন।