লিগে মোহামেডানের বড় জয়, আবাহনীর প্রথম

লিগে মোহামেডানের বড় জয়, আবাহনীর প্রথম

প্রিমিয়ার ফুটবল লিগে দ্বিতীয় জয় পেয়েছে মোহামেডান। দ্বিতীয় ম্যাচে ড্র করার পর গতকাল তৃতীয় ম্যাচে মোহামেডান আবার জয়ে ফিরেছে। রাজশাহীতে দুপুরে অনুষ্ঠিত খেলায় মোহামেডন ৫-১ গোলে ব্রাদার্সকে হারিয়েছে। একতরফা ফুটবল খেলেছে। ৫ গোলের তালিকায় হ্যাটট্রিক হয়নি।

অধিনায়ক সুলায়মান দিয়াবাতে জোড়া গোল করেছেন, জোড়া গোল করেছেন নাইজেরিয়ান সানডে। আর উজবেক ফুটবলার মোজাফফভ একটি গোল করেন। দিয়াবাতের প্রথম গোলটি ছিল পেনাল্টি থেকে। এই দিন বিদেশির গোলের উত্সবের শেষ দিকে, ৭৮ মিনিটে ব্রাদার্সের নয়ন একটি গোল করে হারের ব্যবধান কমান। মোহামেডানের তিন খেলায় ৭ পয়েন্ট। আর ব্রাদার্স প্রথম তিন খেলায় ১ পয়েন্ট পেয়েছে। কিংসের বিপক্ষে ব্রাদার্স ৫-২ গোলে হেরেছিল।

আবাহনীর স্বস্তির জয়

মোহামেডানের এমন জয়ের দিনে স্বস্তির খবর আবাহনীতে। অবশেষে প্রিমিয়ার লিগে আবাহনী জয়ের মুখ দেখেছে। গতকাল গোপালগঞ্জের মাঠে আবাহনী ১-০ গোলে শেখ জামাল ধানমন্ডিকে হারিয়েছে। খেলার ৮৮ মিনিটে স্টুয়ার্ট গোল করেন। আফসোসে পুড়ে গেছে শেখ জামাল। শেষ দুই মিনিট খেলাটা ধরে রাখতে না পারার আক্ষেপ পুড়িয়েছে আবাহনীকে। তবে আবাহনীর এই জয় অনেকটা স্বস্তির।

কারণ প্রিমিয়ার লিগ শুরু হওয়ার পর গতকাল তৃতীয় ম্যাচে প্রথম জয় পেলেন আবাহনীর আর্জেন্টাির কোচ আন্দ্রেস ক্রুসিয়ানি। প্রথম খেলায় আবাহনী ১-১ গোলে ড্র করে রহমতগঞ্জের বিপক্ষে। দ্বিতীয় খেলায় ফর্টিসের কাছে হেরে যায়।

কিংসের আরো একটি জয়

নিজেদের মাঠে বসুন্ধরা কিংস ৩-১ গোলে ফর্টিস এফসিকে হারিয়েছে। ডরিয়েলটন, রাকিব এবং রিমন এবং একটি আত্মঘাতী গোল হয়। মুন্সীগঞ্জে অনুষ্ঠিত লিগের আরেক খেলায় রহমতগঞ্জ ১-১ গোলে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ড্র করেছে।

সূত্র: ইত্তেফাক