শালিকাতে ব‍্যবসার টাকা ফেরত চাওয়ায় বাবা-ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম

মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রামে কলা ব‍্যবসার টাকা ফেরত চাওয়ায় তিনজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে শালিকা গ্রামে সাগরের দোকানের কাছে একই গ্রামের হাপি (৫০) হাপির ছেলে রকি (১৮) ও কাজী কাশেমের ছেলে নাসির ( ৩৯) তাদেরকে কুপিয়ে জখম করে।

আহতরা হলো শালিকা মাদ্রাসা পাড়ার তুষার (৪৫) তুষারের ছেলে শাওন (১৭) ও একই শওকত আলীর ছেলে রিপন (১৫)।

আহত তুষার বলেন, আমি ও হাপি পার্টনারে কলার ব্যবসা করতাম। ব্যবসার দরুন আমার দুই লক্ষ টাকা বিনিয়োগ করা আছে। একটি মামলার কারণে এক বছর দুই মাস জেল খেটে কিছুদিন আগে বাড়িতে আসি। হাপির সাথে ব‍্যবসা সংক্রান্ত ঝামেলা হওয়ায় আমার বিনিয়োগের দুই লক্ষ টাকা ফেরত চাই। ব‍্যবসায়ী হিসাব গড়মিল হওয়ায় হাপির ব‍্যবসা করবো না বলে টাকা ফেরত চাই।

এতেই হাপি আমার ওপর ক্ষিপ্ত হয়। আজকে আমি বিকাশের দোকান থেকে টাকা তুলে আনার সময় হাপি আমার পথ আটকিয়ে বাঁশ দিয়ে আমার ডানপাশের কানের উপর আঘাত করে এরপর আমাকে আলা মোল্লার ছেলে ওলিলের গোডাউনে আটকে রাখে।

এ অবস্থায় আমি আমার ছেলেকে ফোন করে বিষয়টি জানালে আমার ছেলে আসলে কথাকাটাকাটির এক পর্যায়ে আমার ছেলেকে রকি ও নাসির দা দিয়ে কোপ মারে। পাশে দাড়িয়ে থাকার কারণে রিপনকেও কোপ মারে।

এসময় বিকাশ থেকে তোলা বাইশ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা আমাদের হাসপাতালে নিয়ে আসে। আহত শাওনকে কুষ্টিয়া মেডিকেলে রেফার্ড করা হয়েছে।