শেখ হাসিনার বিকল্প নেই-- এম এ এস ইমন

শেখ হাসিনার বিকল্প নেই — – এম এ এস ইমন

মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য এম এ এস ইমন বলেছেন, আমরা অনেকদিন ধরে একসঙ্গে আছি, আমরা একই পরিবারের স‌ঙ্গে কাজ ক‌রছি। আমরা শেখ হাসিনার ভক্ত, আমরা আওয়ামী লীগ করি, আমরা বঙ্গবন্ধুর অনুসারী। সামনে জাতীয় সংসদ নির্বাচন। সংসদ নির্বাচনকে সামনে রেখে আমরা আবার মাঠে নামবো ।

আজ বৃহস্পতিবার বিকালে মেহেরপুর হোটেল বাজার নতুন পাড়া মোড়ে তার রাজনৈতিক কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসকল কথা বলেন।

এম এ ইস ইমন বলেন, আমরা বিশ্বাস করি শেখ হাসিনা মানে উন্নয়ন, সেই উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনার  বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার যেন আবার ক্ষমতায় আসতে পারে এ লক্ষ্যে আমরা আবার মাঠে নামবো। এর আগে যেমন করে আমরা প্রত্যেকটি বাড়িতে বাড়িতে গিয়েছি, আওয়ামী লীগের উন্নয়নের কথা বলেছি, শেখ হাসিনার উন্নয়নের কথা বলেছি, আমরা একইভাবে আবার মানুষের বাড়িতে বাড়িতে যাব, আওয়ামী লীগের উন্নয়নের কথা বলব, শেখ হাসিনার উন্নয়নের কথা বলবো।

এর আগে এম এ এস ইমন ঢাকা থেকে তিনি মেহেরপুর পুরাতন বাসস্ট্যাণ্ডে পৌছালে নেতাকর্মীরা স্লোগান দিয়ে তাঁকে স্বাগত জানান। পরে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে পায়ে হেটে শোভাযাত্রা করে নিজ রাজনৈতিক কার্যালয়ে যান।

এসময় আওয়ামী লীগ নেতা ফরিদ আহমেদ, বেলাল হোসেন, স্বেচ্ছা সেবক লীগ নেতা মোস্তাফিজুর রহমান চন্দন, শরিফ রেজা পান্না, যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন, আতিক রহমান স্বপন, সানা উল্লাহ, ছাত্রনেতা ইব্রাহিম আলীসহ তিনশতাধিক নেতাকর্মী শোভযাত্রায় অংশ নেন।

পরে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে নতুন রাজনৈতিক কার্যালয়ের উদ্বোধন করেন।