শৈলকুপাতে সড়ক দুর্ঘটনায় মাহেন্দ্র চালকসহ নি*হত ২

শৈলকুপাতে সড়ক দুর্ঘটনায় মাহেন্দ্র চালকসহ নি*হত ২

ঝিনাইদহের শৈলকুপায় সড়ক দুর্ঘটনায় মাহেন্দ্র চালকসহ দুই জন নিহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৫টার দিকে উপজেলার শেখপাড়া বাজার এলাকার চর মালিথা গ্রামে মাহেন্দ্র এবং নসিমনের মুখমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার ভোরে মাগুরা থেকে ওয়াজ মাহফিল শুনে একটি মাহেন্দ্র গাড়িতে কয়েকজন শেখপাড়া আসছিল এসময় চরমালিথা পাড়ায় পৌছালে বিপরিত দিক থেকে একটি নসিমন মাহেন্দ্র গাড়িকে ধাক্কা দেয় এতে তিনজন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং অবস্থার অবনতি হলে মাহেন্দ্র চালক বাবুল আক্তার এবং আসাদুজ্জামানকে মাগুরা সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে সদর হাসপাতালে নেওয়ার পথে বাবুল আক্তারের মৃত্যু হয় এবং চিকিৎসাধীন অবস্থায় আসাদুজ্জামানের মারা যান বলে কর্তব্যরত চিকিৎসক জানান। বাবুল আক্তার শৈলকুপা উপজেলার নওয়াপাড়া গ্রামের জেহের আলী মন্ডলের ছেলে এবং আসাদুজ্জামান একই উপজেলার কবিরপুর গ্রামের মৃত আহাদ আলীর ছেলে।

লাঙ্গলবাধ পুলিশ ফাড়ি ইনচার্জ এসএম হামিদুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন এবং দুইজন মারা গেছে বলে জানান। এছাড়া এই দুর্ঘটনায় অপর একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।