শৈলকুপায় জমি নিয়ে বিরোধে আহত ব্যক্তির মৃত্যু

ঝিনাইদহের শৈলকুপায় জমি নিয়ে বিরোধে রব মোল্লা নামে এক আহত ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি জালশুকা গ্রামের সাবেক ইউ পি সদস্য আবুল মোল্লার ছেলে।

জানা যায়, সোমবার সকালে রব মোল্লাকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা এরপর আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয় এবং ১ দিন পর গতকাল সকালে তার মৃত্যু হয়।

রব মোল্লার বোন সুরুজা খাতুন জানান, তার পিতার ভোগ দখলে থাকা মাঠের কয়েক শতক জমি একই গ্রামের বুদো মোল্লা দখল করে নেয়। সোমবার সকাল ৭টার দিকে আমার পিতা আবুল মোল্লা জমিটা দেখতে গেলে বুদো মোল্লা ও তার ছেলে শওকত মোল্লা এবং হযরত মোল্লা ধারালো অস্ত্র দিয়ে জমিতে কুপিয়ে গুরুত্বর জখম করে।

সে সময় আমার পিতাকে রক্ষা করতে ভাই রব মোল্লা এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করে তারা। তাদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। গতকাল সকালে আমার ভাই রব মোল্লার মুত্যু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, উপজেলার জালশুকা গ্রামে জমি নিয়ে বিরোধে রব মোল্লা নামে এক আহত ব্যক্তির মৃত্যু হয়েছেন। থানায় মামলা হয়েছে, দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।