শৈলকুপায় থানা পুলিশের দায়ের করা মামলায় ২৮ জন আটক

 ঝিনাইদহের শৈলকুপায় বর্তমান ও সাবেক চেয়াম্যানের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় উভয় পক্ষের ২৮ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়।
গতকাল শনিবার (১৪ মে) দুপুরের দিকে শৈলকুপা উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মফিজ বিশ^াস ও সাবেক চেয়ারম্যান ফারুক বিশ^াসের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়েছিল।
এঘটনায় শৈলকুপা থানা পুলিশ বাদী হয়ে উভয়পক্ষের লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করার পর আসামী আটকের অভিযান শুরু করে।
শনিবার দিবাগত রাতের বিভিন্ন সময়ে পুলিশের একাধিক টীম অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন, বর্তমান চেয়ারম্যান মফিজ সমর্থক বদরুল হোসেন, খলিলুর রহমান, তুহিন হোসেন, রবিউল ইসলাম, শাহাবুদ্দিন মামুন, বুলু, আক্তার হোসেন, পিকুল হক, আমিরুল ইসলাম, আব্দুল গাফফার, আব্দুল কাদের, হজরত আলী, আশরাফুল ইসলাম, মোহাম্মদ আলী, সজিব হোসেন, ইকতিয়ার আলি। সাবেক চেয়ারম্যান ফারুক বিশ^াসের সমর্থকদের মধ্যে আছে শিকদার আলী, রবিউল ইসলাম, ইসরাইল হোসেন, মাজেদুল হক, মুকুল আলী , আজিবর রহমান, জাহিদুল ইসলাম, আজাহার আলী, ওবাইদুল্লাহ ও আবুবকর সিদ্দিক।
গ্রেফতারকৃতরা সবাই ওই ইউনিয়নের শাহবাজপুর গ্রামের বাসিন্দা।
শৈলকুপা থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, বর্তমান ও সাবেক চেয়ারম্যানদের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। ঘটনার দিন উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে বিরোধে জড়ালে শান্তি শৃংখলা বজায় রাখার পুলিশ বাদী হয়ে জন্য উভয় পক্ষের লোকজনের নামে মামলা দিয়ে গ্রেফতার অভিযান শুরু করে।
এছাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে নিয়মিত মামলায় ৪জন গ্রেফতার পুলিশ।

এরা হলেন উপজেলার বুড়ামারা গ্রামের তুজাম্মেল, দেবতলা গ্রামের জাহিদুল ইসলাম ও লতিফ, এবং নারী নির্যাতন মামলায় খোন্দকবাড়িয়া গ্রামের ইসমাইল কে আটক করে থানা পুলিশ।