শৈলকুপায় সংঘর্ষ থামাতে গিয়ে প্রাণ গেল আদিবাসী নারীর

নিজ জামাইয়ের সাথে প্রতিপক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়লো লতা বালা (৫৫) নামের এক আদিবাসী নারী।

ঘটনাটি সোমবার রাত সাড়ে সাতটার দিকে ঝিনাইদহের শৈলকুপার ৫নং কাচেরকোল ইউনিয়নের মধুদহ আদিবাসী পল্লীতে। তবে মারা যাওয়া নারীর ছেলের অভিযোগ কিল ঘুসিতেই তার মৃত্যু হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করে বলে জানা যায়। লতা বালা আদিবাসী পল্লীর আসু সরকারের স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন লতা বালার জামাই বিদ্যুৎ সরাকর ও একই পল্লীর খোকন সরকারের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে সোমবার রাত সাড়ে সাতটার দিকে উভয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় সংঘর্ষ থামাতে গিয়ে বিদ্যুৎ সরকারের শাশুড়ি লতা বালা ঘটনাস্থলে মারা যায়। লতা বালার ছেলে রাম সরকারের অভিযোগ, তার ভগ্নিপতির সাথে খোকন সরকারের সংঘর্ষের সময় এলোপাতাড়ি কিলঘুষিতে তার মায়ের মৃত্যু হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন পুলিশের প্রাথমিক ধারনা শৈলকুপার কাচেরকোল ইউনিয়নের মধুদহ আদিবাসী পল্লীতে দুই ব্যক্তির সংঘর্ষ দেখে আতংকে হয়ত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে লতা বালার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে তিনি জানান।