শৈলকুপায় সেনা সদস্য কর্তৃক মেডিকেল অফিসার লাঞ্চিত

শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ কিশোর কুমার কুন্ডুকে লাঞ্চিত করেছেন ছুটিতে বাড়িতে আসা নাজমুল হাসান নামে এক সেনা সদস্য। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ১ টার দিকে।

জানা যায়, নাজমুল হাসান নামের এক সেনা সদস্যের আত্মীয় রাত ১টার দিকে অসুস্থু অবস্থায় শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সীতে আসার পর এই সেনা সদস্য ডাঃ কোথায় বলে উচ্চস্বরে চিৎকার করতে থাকে এরপর ইমার্জেন্সীতে কর্তব্যরত ডাঃ কিশোর কুমার কুন্ডু হাজির হলে তার কলার ধরে গলা থেকে স্টেথোস্কোপ টেনে ছিড়ে ফেলে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে তাকে লাঞ্চিত করে।

মেডিকেল অফিসার কিশোর কুমার কুন্ডু জানান, নাজমুল হাসান নামের এক সেনা সদস্য আমাকে চরমভাবে লাঞ্চিত করেছেন এবং ওয়ার্ড বয় সিরাজের মুখের মাস্ক ছিড়ে ফেলে, আমি এর বিচার চাই।

শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এমও ডাঃ সুজায়েত হোসেন বলেন, আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ কিশোর কুমার কুন্ডুকে লাঞ্চিত করেছে নাজমুল হাসান নামে এক সেনা সদস্য। সেই সাথে আমাকে টেলিফোনে হুমকি দিয়েছে। এছাড়াও আমাদের অফিসের মূল্যবান কাগজপত্র ছিড়ে ফেলেছে। এটি খুবই দুঃখজনক ঘটনা, আমরা এর উপযুক্ত বিচার চাই।

এই সেনা সদস্য শৈলকুপার ছোট মৌকুড়ী গ্রামের আকিল উদ্দিনের ছেলে। সে রাঙামাটিতে ৭ বীরে কর্মরত আছে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, থানায় অভিযোগ এসেছে, তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ কিশোর কুন্ডুকে লাঞ্চিত করায় নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।