শৈলকুপা উপজেলা উপ-নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে শিমুল

আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২১ইং শৈলকুপা উপজেলার উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ঝিনাইদহ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল প্রধানমন্ত্রীর স্বপ্ন “গ্রামকে শহরে” রূপান্তরিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছেন। শৈলকূপা উপজেলার উন্নয়নে নানামুখি কার্যক্রম পরিচালনা করে চলেছেন তিনি।

যে জনপদে চলতো অস্ত্রের ঝনঝনানি সেখানে ফিরে এসেছে শান্তির সু-বাতাস। দলের ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়নসহ সর্বস্তরের কর্মী সমর্থকদের বিপদে-আপদে অভিভাবকের মতো সবসময় পাশে দাঁড়িয়েছেন শিমুল। সরকারি সুবিধার পাশাপাশি নিজ উদ্যোগে করোনাকালীন অসহায়, দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে অসামান্য অবদান রেখেছেন।

শফিকুল ইসলাম শিমুল বলেন, আমি দলীয় প্রতিশ্রুতি রক্ষা করেই প্রধানমন্ত্রী’র নির্দেশনা মোতাবেক জনগণের সেবক হিসেবে এই কাজ করেছি।

তিনি আরও বলেন, করোনার এই ক্রান্তিকালে আমি নিজের কথা ভাবিনি, ভেবেছি অসহায় মানুষের কথা। ছুটে গিয়েছি তাদের কাছে এবং সমাধান করেছি নানা সমস্যার। গ্রামের পাড়ায় পাড়ায় সরকারি সহযোগিতা ছাড়াও নিজ উদ্যোগে হাজার হাজার পরিবারকে খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করেছি।

এছাড়াও সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছি। বিপদে-আপদে সবসময় অভিভাবকের মত অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি দল আমাকে মনোনয়ন দেবে। মনোনয়ন পেলে আমি জনগণের বিপুল ভোটে বিজয়ী হয়ে শৈলকূপা উপজেলার অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে পারবো ইনশাল্লাহ।