শোক দিবসে কুষ্টিয়ায় আদ-দ্বীন ওয়েলফার সেন্টারের উদ্যোগে ত্রাণ বিতরণ

দেশে চলমান করোনা পরিস্থিতিতে এবার কর্মহীন, অসহায়, গরীব ও দুস্থ মানুষদের পাশে দাঁড়ালো আদ-দ্বীন ওয়েলফার সেন্টার।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ায় আদ-দ্বীন ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়, গরিব-দুঃখী মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

রবিবার সকালে আদ-দ্বীন ওয়েলফার সেন্টার কুষ্টিয়া জোনে এ কার্যক্রমের উদ্বোধন করেন আদ-দ্বীন ওয়েলফার সেন্টারের এজিএম মোঃ ইকবাল হোসেন।

করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তার উদ্দেশ্যে আদ-দ্বীন ওয়েলফার সেন্টার কুষ্টিয়া জেলার ১৬টি শাখা অফিসে ২২০০ জন দুস্থ ও অসহায় মানুষকে সহায়তা প্রদান করা হয়।

আদ-দ্বীন ওয়েলফার সেন্টারের এজিএম মোঃ ইকবাল হোসেন জানান, জাতির পিতা এবং তাঁর পরিবারের শাহাদাত বরণকারী অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাতের উদ্দেশ্যে জাতীয় শোক দিবস উপলক্ষে
করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তার উদ্দেশ্যে আদ-দ্বীন ওয়েলফার সেন্টার কুষ্টিয়া জোনের মাধ্যমে কুষ্টিয়া জেলার ১৬টি শাখা অফিসে ২২০০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। একই সাথে জাতীয় শোক দিবসে মাসব্যাপী ৬ টি ক্যাম্পের আওতায় ৫০০ রোগীকে বিনামূল্যে ছানি বাছাই ও অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়। এছাড়াও মাসব্যাপী করোনা রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডার সেবা অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

এরআগে কোরআনখানি, বিশেষ দোয়া ও মোনাজাতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সেই দিন নিহত তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়।