শ্যামপুর ইউপিতে ইয়াং বাংলা ফিউচার লিডার শীপের কমিটি গঠন

মেহেরপুর সদর উপজেলা শ্যামপুর ইউনিয়নের ইয়াং বাংলা ফিউচার লিডার শীপের কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে শ্যামপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কমিটি গঠন করা হয়।

সদর উপজেলা ইয়াং বাংলা ফিউচার লিডারশিপের সভাপতি সানোয়ার হোসেনের  সভাপতিত্ব  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামপুর ইউপি চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতিন।

বিশেষ অতিথি ছিলেন সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক একে কুতুব উদ্দিন, সদর উপজেলা ইয়াং বাংলা ফিউচার লিডারশিপের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

এসময়  শ্যামপুর ইউনিয়নের ইয়াং বাংলা ফিউচার লিডারশিপে  আলমগীর হোসেন সভাপতি  এবং আমেনা খাতুন সাধারণ সম্পাদিকা করে ৭০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ  কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বৃষ্টি খাতুন ,জাহিদ হোসেন, রাশেদ, বুলবুলি খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ, সজীব, বন্যা খাতুন, পপি, সাংগঠনিক সম্পাদক সালমান, শহিদুল ইসলাম ,সামিউল ইসলাম, লালন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্না, দপ্তর সম্পাদক সান্তনা খাতুন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক লাইলি খাতুন, ত্রাণ ও সমবায় বিষয়ক সম্পাদক অনিকা খাতুন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মিতালী খাতুন, শ্রম সম্পাদক নাজমা খাতুন, তথ্য ও গবেষণা সম্পাদক সুমাইয়া খাতুন, আইন বিষয়ক সম্পাদ ক পান্না খাতুন, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জোসনা খাতুন সহ ৭০ সদস্য বিশিষ্ট কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।