সংগ্রামী রিয়াকে মার্সেলে চাকরির প্রস্তাব

দেশের শীর্ষ বেসরকারী টিভি চ্যানেল “এনটিভি”তে প্রচারিত দেশের একমাত্র কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র ষষ্ঠ মৌসুমের গ্র্যাণ্ড ফিনালেতে সপ্তম স্থানে সুযোগ করে নিলেন মেহেরপুরের মেয়ে সাদিয়া আক্তার রিয়া।

চ্যাম্পিয়ন হতে না পারলেও যাঁর পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন বিচারকেরা। বিশেষ করে তাঁর সংগ্রামী জীবনের গল্প মন ছুঁয়েছে উপস্থিত সবার। রিয়াকে আসরের সপ্তম ঘোষণা দেওয়ার পাশাপাশি দেশের শীর্ষ স্থানীয় কোম্পানী মার্সেলের পক্ষ থেকে তাকে বিশেষ পুরস্কার দেওয়ার পাশাপাশি দেওয়া হয় চাকরির প্রস্তাব।

কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র ষষ্ঠ মৌসুমের গ্র্যান্ড ফিনালেতে ৬ জনকে নির্বাচিত করলেও জীবন যুদ্ধে হার না মানা রিয়ার জীবন কাহিনী হৃদয় স্পর্শ করেছে বিচারকদের। তাই বিচারকরা বিশেষ বিবেচনায় গ্রান্ড ফিনালেতে সপ্তম স্থান দেন রিয়াকে।
অডিশন থেকে চূড়ান্ত পর্ব প্রায় আট মাসের দীর্ঘ অপেক্ষার পর কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র ষষ্ঠ মৌসুমের গ্র্যান্ড ফিনালে।

গত শুক্রবার রাতে আয়োজিত সেই জমকালো গ্র্যান্ড ফিনালেতে ঘোষণা করা হয়েছে ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র ষষ্ঠ মৌসুমের চ্যাম্পিয়নের নাম। এবারের আসরে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন কিশোরগঞ্জের শফিউল আজম রবিন।

প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন মৌলভীবাজারের পার্থ দেব ও চট্টগ্রামের শাশ্বতী। এ মৌসুমে বিশেষ পুরস্কার পেয়েছেন মেহেরপুর জেলার প্রতিযোগী সাদিয়া আক্তার রিয়া। প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন এনটিভির পরিচালক আলহাজ্ব নূরউদ্দিন আহমেদ, মার্সেলের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবির। এসময় দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র ষষ্ঠ মৌসুমের নিয়মিত বিচারক ছিলেন চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা তমা মির্জা। গ্র্যান্ড ফিনালের অতিথি বিচারক চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী। গ্র্যান্ড বিচারক কথাসাহিত্যিক-সাংবাদিক ইমদাদুল হক মিলন ও রম্য সাহিত্যিক ও কার্টুনিস্ট আহসান হাবীব। উপস্থাপনা করেছেন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান আবু হেনা রনি।