সভাপতি জাহিদুল সেক্রেটারী হানিফ এবং সাংবাদিক সমিতির সভাপতি পিপুল সেক্রেটারী মামুন নির্বাচিত

সভাপতি জাহিদুল সেক্রেটারী হানিফ এবং সাংবাদিক সমিতির সভাপতি পিপুল সেক্রেটারী মামুন নির্বাচিত

দর্শনা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটির অনুমোদন করা হয়। গতকাল রবিবার সন্ধায় দর্শনা প্রেসক্লাব ভবনে অনুষ্টিত সভায় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করা হয়।

সভায় নির্বাচিত কমিটি পর্যায়ক্রমে ২ বছর মেয়াদকালে দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির দায়িত্ব পালন করবে। প্রথম ১ বছর প্রেসক্লাবের সভাপতি দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম ও দৈনিক মাথাভাঙ্গা দর্শনা সহকারি ব্যুরো প্রধান হানিফ মন্ডল এবং দর্শনা সাংবাদিক সমিতির সভাপতি মাই টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি ও দৈনিক যুগান্তর পত্রিকার দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ইকরামুল হক পিপুল ও সাধারণ সম্পাদক দৈনিক জনবাণী ও দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার দর্শনা প্রতিনিধি আহসান হাবীব মামুনকে নির্বাচিত করা হয়েছে।

পরবর্তীতে এ কমিটি দ্বিতীয় ১ বছর দর্শনা প্রেসক্লাবের সভাপতি মাই টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধ ও দৈনিক যুগান্তর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ইকরামুল হক পিপুল ও সাধারণ সম্পাদক দৈনিক মেহেরপুর প্রতিদিন দর্শনা প্রতিনিধি আহসান হাবীব মামুন এবং সাংবাদিক সমিতির সভাপতি দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম ও দৈনিক মাথাভাঙ্গা দর্শনা সহকারি ব্যুরো প্রধান হানিফ মন্ডল নির্বাচিত হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির আহব্বায়ক দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমিটির সদস্য সচিব দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সদস্য প্রেসক্লাবের সাধারন সম্পাদক ওসমান আলী, এফএ আলমঙ্গীর ও চঞ্চল মেহমুদ দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি নামে দুটি কমিটি আগামী ২ বছরের জন্য পূর্নাঙ্গ ১৩ সদস্য বিশিষ্ট উভয় কমিটি ঘোষণা করেন।

প্রেস ক্লাবের সভাপতি হয়েছেন, জাহিদুল ইসলাম, সহ-সভাপতি কামরুজ্জামান যুদ্ধ, সাধারন সম্পাদক হানিফ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমেদ রয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান কচি, তথ্য প্রযুক্তি সম্পাদক আবিদ হাসান রিফাত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মল্লিক, কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ। কার্যনির্বাহী সদস্য মনিরুজ্জামান ধীরু, আওয়াল হোসেন চঞ্চল মেহমুদ। সাংবাদিক সমিতির সভাপতি ইকরামুল হক পিপুল,সহ-সভাপতি মাহমুদ হাসান রনি, সাধারন সম্পাদক আহসান হাবিব মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক হাসমত আলী, দপ্তর সম্পাদক সুকমল চন্দ্র দাস বাঁধন, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাব্বির আলিম, তথ্য প্রযুক্তি সম্পাদক ওয়াসিম রয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জামান তারিক, কার্যনির্বাহী সদস্য- ওসমান আলী, এফএ আলমগীর, ফরহাদ হোসেন।

উল্লেখ্য গত শুক্রবার দর্শনা প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান যুদ্ধ সাধারণ সম্পাদক হিসেবে সোশ্যাল মিডিয়া ফেসবুক ও প্রিন্ট মিডিয়া সংবাদ প্রকাশিত হয়।

গতকাল রোববার নির্বাচন কমিটি বৈঠকে পরিষদের আহ্বায়ক মনিরুজ্জামান ধীরু,সদস্য সচিব আওয়াল হোসেন, সদস্য ওসমান আলী ও চঞ্চল মেহমুদ এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে।