সভাপতি নূরুল আহমেদ সম্পাদক বিপ্লব

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ মেহেরপুর পৌর কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে সাহিত্যিক, প্রাবন্ধীক ও সংগঠক নূরুল আহমেদ সভাপতি ও প্রভাষক মোস্তাফিজুর রহমান বিপ্লবকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।

শুক্রবার বিকাল ৪টার সময় জেলা শিল্পকলা একাডেমী, মেহেরপুর এর অডিটোরিয়াম কক্ষে প্রফেসর হাসানুজ্জামান মালেকের সভাপতিত্বে সাহিত্যিক, প্রাবন্ধীক ও সংগঠক নূরুল আহমেদ সভাপতি ও প্রভাষক মোস্তাফিজুর রহমান বিপ্লবকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ মেহেরপুর পৌর কমিটি গঠণ করা হয়।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ মেহেরপুর পৌর কমিটি গঠন ও আলোচনাসভায় উপস্থিত ছিলেন- প্রফেসর সাইদুর রহমান, আলামিন হোসেন, সৈয়দ এহসানুল কবীর, এম. এ হাসান সুমন, তারিকুল ইসলাম রাজিব, ফেরদৌস, শামীম হাসান, আব্দুস সামাদ, সাইদুল আলম, এম.এন. কে সোহেল মল্লিক, মোস্তাফিজুর রহমান বিপ্লব, সামসুল আরিফিন, কে.এম বদরুল হাসান বাবু, মাহাবুব আলম, মামুনুর রহমান, মিনারুল ইসলাম, সোহাগ আহম্মেদ, মোঃ হিরা, সাবিদ খান, সৈয়দ হামীম আল কবীর, আসিফ সাজ্জাদ চন্দন, আহসান হাবিব, রকিবুজ্জামান, শেখ সোহরাওয়ার্দী, আক্তাজ্জামান, এম. সোহেল রানা, কাজী মতিনুল ইসলাম, মকলেছুর রহমান খোকন, কে এম নূরুল হাসান রঞ্জু, মকলেছুর রহমান, আব্দুস সাত্তার, রোকসানা কামাল প্রমূখ।