সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আলী মুনসুর

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
পৌর আওঅমী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্ব›দ্বী না থাকাতে সভাপতি হয়েছেন দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান ও সাধারণ সম্পাদক দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু।

গতকাল শনিবার সকাল ১০ টার দিকে দর্শনা অডিটোরিয়াম চত্বরে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন ও আলোচনা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর।

দর্শনা পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাজী শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন- দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে দলীয় পতাকা উত্তোলন ও আলোচনা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ, সহ-সভাপতি খুস্তার জামিল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, কার্য্যনির্বাহী সদস্য ও চুয়াডাঙ্গা জজ কোর্টের পিপি বেলাল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম, দর্শনা পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছত্রলীগের নেতা কর্মী বৃন্দ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম।

-দর্শনা প্রতিনিধি