সভাপতি শ্রী প্রবির অধিকারী-সাধারণ সম্পাদক তুফান আলী

মেহেরপুর পৌর আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ড শাখার ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জেলা প্রশাসক এ্যাড মিয়াজান আলী।

বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, সাবেক জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুর আনাম সাজেদুল, সাধারণ সম্পাদক সাজ্জাদুর আলম, বর্তমান যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দুলাল হোসেন, শোভন সরকার, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ প্রমুখ।

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান সুইটসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠান শেষে দ্বিতীয় অধিবেশনে ৮ নং ওয়ার্ডের সভাপতি শ্রী প্রবির অধিকারী এবং তুফান আলীকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে। পরবর্তীতে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে।