সরকারি নির্দেশনা অমান্য মেহেরপুরে ৭জন আটক ! ভ্রাম্যমান আদালতে জরিমানা

মেহেরপুরে সরকারি নির্দেশনা অমান্য করে মাস্কবিহীন বাইরে ঘোরাফেরা করায় ৭ জনকে আটক করে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

শনিবার দুপুরে মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলমের নেতৃত্বে শহরের ওয়াপদা মোড় এলাকা থেকে ঐ ৭ ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতরা হলো মেহেরপুর শহরের ঈদগাহ পাড়ার নজরুল ইসলামের ছেলে এখলাছুর রহমান (৩০), মল্লিক পাড়ার নারায়ন কুমার দাসের ছেলে বিপ্লব কুমার দাস (৪০), চক্করপাড়ার আখতারুজ্জামানের ছেলে বাপ্পি (২০), মেহেরপুরের মুজিবনগর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের আব্দুর রহমানে ছেলে আজহারুল ইসলাম (৪৭), ক্যাশবপাড়ার বাবর আলীর ছেলে শরিফুল ইসলাম (৩৭), এবং মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের আফাজ উদ্দীনের ছেলে সেলিম উদ্দিন(৩২)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, এক সপ্তাহের কঠোর লকডাউন চলাকালীন সময় সরকারি আইন অমান্য করে মাস্কবিহীন চলাচল করায় তাদেরকে আটক করা হয়। পরে ৭ জনের নিকট থেকে ৭ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।

এসময় সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ানুর রহমান, কাজী মোহাম্মদ অনিক ইসলাম, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ইসরাফিল হোসেন সহ বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।