সাবেক সচিব গাংনীর আলকামা সিদ্দিকীর মায়ের ইন্তেকাল

বাংলাদেশ সরকারের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ মন্ত্রণালয়ের সাবেক সচিব মেহেরপুর গাংনীর কৃতি সন্তান আলকামা সিদ্দিকী’র মা মোছা: সারা খাতুন (৮৩) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শুক্রবার (৬ আগস্ট ২০২১) সকাল ৯টা ৪০ মিনিটের সময় গাংনী বাসস্ট্যান্ড এলাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেন।
মরহুমা সাহারা খাতুন গাংনী সাব রেজিস্ট্রি অফিসের স্বনামধন্য ও প্রবীণ দলিল লেখক আব্দুর রহমানের স্ত্রী এবং অনলাইন নিউজ প্রেস হাউজ টোয়েন্টিফোর ডটকম-এর সম্পাদক এ সিদ্দিকী শাহিন,মেহরপুর আদালতের আইনজীবী সহকারি গোলাম কিবরিয়া কাজল, বিশিষ্ট ফুটবলার তোতা, বাবুল, নাজু ও তুহিনের মা। মৃত্যুকালে তিনি স্বামী, ৯ ছেলে,১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে সারা খাতুনের মৃত্যুতে মেহেরপুর জেলা প্রেসক্লাব,গাংনী প্রেসক্লাবের সভাপতি,সম্পাদকসহ স্থানীয় সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।
মরহুমার জানাজার নামাজ বাদ আসর গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। আত্মীয়-স্বজন ও এলাকার ধর্মপ্রাণ মুসলমান স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উক্ত জানাজায় অংশ গ্রহন করেন।