সাহারবাটিতে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

 

দুই সপ্তাহের কঠোর লক ডাউনে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ শুরু হয়েছে মেহেরপুর গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়নে। আজ বৃহস্পতিবার সকালে সামাজিক দুরুত্ব বজায় রেখে এ উপহার সামগ্রী প্রদান শুরু করেন ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক।

মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান এর তত্বাবধানে সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক উপহার সামগ্রী বিতরণ কাজ বাস্তবায়ন করছেন। এসময় ইউপি সচিব আব্দুল মতিন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা ও সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন। পরিষদের গ্রাম পুলিশদের মাধ্যমে উপহার গ্রহিতাগণ সকলে সামাজিক দুরুত্ব মেনে মাস্ক পরিধান নিশ্চিত করে শৃংখলার সাথে উপহার সামগ্রী গ্রহন করেন।

প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি চাল, দুই কেজি আলু, দুই লিটার তেল, এক কেজি লবন, এক কেজি ডাল, এক টি সাবান, এক কেজি চিনি, এক প্যাকেট সেমাই, এক প্যাকেট মাস্ক ও নগদ ৫০০ শত টাকা দেওয়া হচ্ছে। ইউনিয়নের ৩০০ জন উপকার উপকারভোগী এ উপহার সামগ্রী পর্যায়ক্রমে গ্রহন করবে।

লকডাউন পরিস্থিতি ও আসন্ন ঈদের আগে এ উপহার সামগ্রী পেয়ে অনেক আনন্দ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন উপহার গ্রহন করতে আসা ব্যক্তিদ্বয়।