সাহারবাটিতে মোটর শ্রমিক ও ইমারত শ্রমিকদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ

মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটিতে মোটর শ্রমিক ইউনিয়ন ফুটবল একাদশ ও ইমারত নির্মাণ শ্রমিক ফুটবল একাদশ এর প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৪ টার সময় গাংনী উপজেলা মটর শ্রমিক ইউনিয়ন ও ইমারত নির্মাণ শ্রমিক সমিতি’র মাঝে এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক এ ফুটবল খেলার আয়োজন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ঘোষণা করেন।

১ ঘন্টা ৩০ মিনিট খেলা শেষে ইমারত নির্মাণ শ্রমিক সমিতির খেলোয়াড়রা ৩-০ গোলে মটর শ্রমিক ইউনিয়ন কে পরাজিত করে।

খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হবার গৌরব অর্জন করেন খেলোয়ার রাসেল, সেরা গোলদাতা ইমরান আলী, সেরা গোলরক্ষক আব্দুর রাজ্জাক ও সেরা ডিফেন্ডার দিলবার হোসেন। পরে উভয় দলের সকল খেলোয়ারকে সম্মাননা মেডেল ও সম্মিলিতভাবে নিজ নিজ দলের ট্রফি প্রধান অতিথির নিকট থেকে গ্রহণ করে। এ সময় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কদর আলী, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন, কোষাধ্যক্ষ জুয়েল, উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি হাফিজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আরিফুজ্জামান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান উজ্জামান নিরবসহ এলাকার ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।

খেলার মাঠের চতুর্দিকে দর্শকদের উপচে পড়া ভিড় এ খেলা পরিচালনা করেন ফুটবল মাঠের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন শাহীন। তাকে সহযোগিতা করেন মাসুম ও বাচ্চু। ধারাবিবরণীতে ছিলেন মোশারফ হোসেন ও সাহাবুল ইসলাম।