সুইডেনে পবিত্র কুরআন শরীফ অবমাননার বিরুদ্ধে দর্শনায় বিক্ষোভ

সুইডেনে পবিত্র কুরআন শরীফ অবমাননার বিরুদ্ধে দর্শনায় বিক্ষোভ

সুইডেনে পবিত্র কুরআন শরীফ পোড়ানোর ঘটনায় দর্শনা বাসস্ট্যান্ডে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বাদ জুম্মা দর্শনা বাসস্ট্যান্ডে বক চত্বরে বাংলাদেশ জামাতে ইসলামী কেন্দ্র ঘোষিত চুয়াডাঙ্গা জেলায় দর্শনা সাংগঠনিক থানা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

দর্শনা পৌর শাখার আমির গুলজার হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা শাখার সহকারি সেক্রেটারি সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের। এসময় তিনি বলেন, মুসলমানদের পবিত্র ঈদুল আযহার দিনে সুইডেনে মসজিদ প্রাঙ্গণে মসুলমানদের একমাত্র আসমানী গ্রন্থ পবিত্র কোরআন শরীফ পড়ানো কে কেন্দ্র করে সারা বিশ্বের মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে যে আঘাত হেনেছে তা অকল্পনীয়। সমগ্র মুসলিম জাতি আজ খেপেফুঁসে উঠেছে। কারন মুসলমান হিসাবে কোরআন আমাদের সম্মান, আমাদের অহংকার ও আমাদের সংবিধান। যতদিন বেঁচে থাকবো ততদিন এই কোরআন রক্ষা করার জন্য যা যা প্রয়োজন তাই করবো। এ সময় উপস্থিত বক্তারা সুইডেন সরকারের প্রতি ও অভিযুক্ত ব্যক্তির ধিক্কার দিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এসময়

আরো উপস্থিত ছিলেন দর্শনা সাংগঠনিক থানা শাখার সেক্রেটারি মাহবুবুর রহমান টুকু দর্শনা পৌর শাখার আমির গুলজার হোসেন, দর্শনা বাসস্ট্যান্ড মসজিদের পেশ ইমাম ওসমান গনি, দক্ষিণ চাঁদপুর জামে মসজিদের পেশ ইমাম হাবিবুর রহমান, হল্ট স্টেশনের ইমাম মুকুল হোসেন, আজিজুল ইসলাম ,আব্দুর রহমান,তানজিল আহমেদসহ পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমাম মুরসুল্লি বৃন্দ।