সেলিম আহাম্মেদ সভাপতি, এম এ এস ইমন সাধারণ সম্পাদক

দীর্ঘ দিন পর ঢাকাস্থ মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে ঢাকার ফার্মগেট স্কাইভিউ রেস্টুরেন্টে এই কমিটি গঠন করা হয়। কমিটিতে মোহাম্মদ সেলিম আহাম্মেদকে সভাপতি ও আব্দুস শুকুর ইমন কে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়। কমিটির বাকি সদস্যদের নাম পরে প্রকাশ করা হবে। এই কমিটি আগামি ২ বছরের জন্য মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাবের দ্বায়িত্ব পালন করবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাবের মাহাবুবুর রহমান, মোহাম্মদ শামীম কবীর কাজল, এস এম মোর্তুজা, মাসুদ রেজা, এমদাদুল হক, এ্যডভোকেট মিলন, মোহাম্মদ আহসান হাবিব, সেলিম আহমেদ, মোহাম্মদ আশরাফুল ইসলাম, জেমস স্বপন মল্লিক, মিল্টন বিশ্বাস প্রমুখ।

এদিকে কমিটির সভাপতি মোহাম্মদ সেলিম আহাম্মেদ ও সাধারণ সম্পাদক আব্দুস শুকুর ইমন কে মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাবের পক্ষ থেকে প্রান ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

প্রসঙ্গত, মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাব ঢাকাস্থ মেহেরপুর জেলার মানুষের পাশে স্বেচ্ছাসেবী ও স্বতন্ত্র সংগঠন হিসাবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। সেপ্টেম্বর ১৩ তারিখ মেহেরপুর জেলার ৯০০ মানুষ নিয়ে বৃহৎ নৌভ্রমণের মধ্যে দিয়ে সকলের সামনে ঘোষণা দেন আগামীতে এমন

প্রোগ্রামে জেলার মানুষ কে পাশে নিয়ে পরিচালনা করবেন।
সভাপতি ও সাধারণ সম্পাদকের সংক্ষিপ্ত পরিচিতি
সভাপতি সেলিম আহম্মেদের বাড়ী গাংনী উপজেলার কাজীপুর গ্রামে। একটি রাজনৈতিক দলের নেতা এবং ঢাকা গাজীপুরে শিল্প কারখানার মালিক।

সাধারণ সম্পাদক এম এ এস ইমন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান থেকে অনার্স ডিগ্রি অর্জন সহ ছাত্ররাজনীতি করেন। এখন একটি বিশেষ রাজনৈতিক দলের কেন্দ্রীয় রাজনীতির সাথে জড়িত।

পেট্রোবাংলার অধিনস্ত আরপিজিসিএল এর পরিচালক; আনিশা গ্রæপ অফ কো লিঃ চেয়ারম্যান এবং মেহেরপুর প্রতিদিন এর প্রকাশক।

-নিজেস্ব প্রতিনিধি